সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
বাসাইলের আলোচিত দীপ্ত হত্যা মামলায় কিশোর গ্যাংয়ের সদস্য আলমগীর গ্রেফতার

বাসাইলের আলোচিত দীপ্ত হত্যা মামলায় কিশোর গ্যাংয়ের সদস্য আলমগীর গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক,বাসাইল : টাঙ্গাইলের বাসাইলে আলোচিত জিজান হাসান দীপ্ত (১৮) হত্যা  মামলার আসামী কিশোর গ্যাংয়ের সদস্য আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১২ ফেব্রæয়ারি) সন্ধ্যায় আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলমগীর হোসেন বাসাইল শ্বশানঘাট এলাকার টুইনা ওরফে টুনু মিয়ার ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা বাসাইল থানার এসআই নজরুল ইসলাম বলেন, ‘সোমবার সন্ধ্যায় ঢাকার আশুলিয়া থেকে  মামলার ২ নম্বর আসামি আলমগীরকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে র‌্যাব তাকে বাসাইল থানায় হস্তান্তর করে। গ্রেফতারকৃত আলমগীরকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারে আমরা জোর চেষ্টা চালাচ্ছি।’
এর আগে ঘটনার মূল হোতা শাকিল আহম্মেদ ওরফে টিকটক শাকিল, অনিক মিয়া ও আসাদ মিয়াকে গ্রেফতার করে বাসাইল থানা পুলিশ। তারা বর্তমানে কারাগারে রয়েছে।
প্রসঙ্গত, জিজান হাসান দীপ্ত গত ২৪ জানুয়ারি বাসাইল দক্ষিণপাড়া এলাকায় তার নানা রফিকুল ইসলামের বাড়িতে বেড়াতে এসে বাসাইল বাসস্ট্যান্ড এলাকায় কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়। পরে ৯দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে দীপ্ত ঢাকার একটি হাসপাতালে ২ ফেব্রæয়ারি মারা যায়। দীপ্ত সখীপুর উপজেলার চাকদহ গ্রামের জাহাঙ্গীর আলম মল্লিকের ছেলে। দীপ্ত ঢাকায় বিজিবি পিলখানায় অবস্থিত বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ থেকে ২০২৩ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। দীপ্ত মেডিক্যাল কলেজে ভর্তির জন্য প্রস্ততি নিচ্ছিল। হামলার ঘটনায় দীপ্তর মা সোহেলী সুলতানা দিপা বাদি হয়ে গত ২৭ জানুয়ারি বাসাইল থানায় কিশোর গ্যাংয়ের মূলহোতা শাকিল আহাম্মেদকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩/৪জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই সময় ঘটনার মূলহোতা শাকিলসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাদের দেওয়া তথ্যমতে বাসাইল বাস্টস্ট্যান্ড এলাকায় হাজী রবিউল্লাহ মার্কেটের নিচতলার একটি কক্ষ থেকে পুলিশ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840